আপনারা নেমপার্টের VPS-1 ও VPS-2 প্যাকেজে প্রথম তিন মাস পাচ্ছেন 50% ডিসকাউন্ট।

ভিপিএস সার্ভিস অর্ডার করতে হবে এক মাসের জন্য এবং পরবর্তী দুই মাস অফার প্রাইসে রিনিউ করতে পারবেন। এভাবে মোট তিন মাসে পাবেন 50% ডিসকাউন্ট।

VPS-1 প্যাকেজের কনফিগারেশনঃ
1 Core 3.90GHz Processor
2 GB Memory DDR-4
20 GB NVMe PCI Gen 4.0
1 IPv4 Address
10 Gbps BDIX Full Duplex
Unmetered Transfer
KVM Technology
Full root access

VPS-1 প্যাকেজের প্রতি মাস রেগুলার প্রাইস 5 ডলার, প্রথম মাসের অফার প্রাইস 2.50 ডলার। ২য় ও ৩য় মাস অফার প্রাইস 2.50 ডলার করে রিনিউ করতে পারবেন। চতুর্থ মাস থেকে রেগুলার প্রাইস 5 ডলার দিয়ে রিনিউ করতে হবে।

VPS-2 প্যাকেজের কনফিগারেশনঃ
2 Core 3.90GHz Processor
4 GB Memory DDR-4
50 GB NVMe PCI Gen 4.0
1 IPv4 Address
10 Gbps BDIX Full Duplex
Unmetered Transfer
KVM Technology
Full root access

VPS-2 প্যাকেজের প্রতি মাস রেগুলার প্রাইস 10 ডলার, প্রথম মাসের অফার প্রাইস 5 ডলার। ২য় ও ৩য় মাস অফার প্রাইস 5 ডলার করে রিনিউ করতে পারবেন। চতুর্থ মাস থেকে রেগুলার প্রাইস 10 ডলার দিয়ে রিনিউ করতে হবে।

এই লিঙ্কে প্রবেশ করে, ভিপিএস সার্ভিস অর্ডার করুন।

অফারের জন্য BDIXVPS50 এই প্রোমো কোডটি ব্যবহার করুন। বিকাশ, রকেট ও নগদের মাধ্যমে পেমেন্ট করার সুবিধা পাবেন। অফারটি লিমিটেড, স্টক আউট হওয়ার আগেই অর্ডার করে নিয়ে নিন।

এই অফারে কাস্টমার প্রতি একটি করে ভিপিএস সার্ভিস নিতে পারবেন। অফারের জন্য একাধিক অ্যাকাউন্ট খুলে অর্ডার করলে, কোম্পানি অ্যাকাউন্ট সাসপেন্ড করে দিবে।

Namepart কোন সস্তা পরিষেবা সরবরাহের বিষয়ে আপনাকে প্রতিশ্রুতি দেয় না। তবে ভাল ও সেরা পরিষেবার পাশাপাশি তুলনামূলক কম দামে পরিষেবার গ্যারান্টি দিচ্ছে। আর 24 ঘন্টা ডেডিকেটেড সাপোর্ট তো থাকছেই (24 ঘন্টা টেকনিক্যাল টিকেট সাপোর্ট এবং 18 ঘন্টা লাইভ সাপোর্ট, লাইভ সাপোর্ট GMT +3 00-5 পর্যন্ত বন্ধ থাকবে

1 Review

Tajul
5

Good offer

Write a Review